Type Here to Get Search Results !

ডোমারের মিম টেলিকম চুরির ঘটনায় দুইজন গ্রেফতার

আব্দুল্লাহ আল মামুন, ডোমার (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারী জেলার ডোমার শহরের মিম টেলিকম দোকানে দুধর্ষ চুরির ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। কুমিল্লা জেলার কোতোয়ালী থানাধীন ময়নামতি ক্যান্টনমেন্ট এলাকা থেকে ডোমার থানার এসআই শাকিল আহম্মেদের নেতৃত্বে সঙ্গীয়ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।
আটকরা হলো,শেরপুর জেলার মাকরাসা এলাকার মৃত জালাল মিয়ার ছেলে কামাল হোসেন(৩০) ও কুমিল্লা জেলার সোনাকান্দা ২১ নং ওয়ার্ড এলাকার আব্দুল আউয়ালের ছেলে বাসির হোসেন বসির। গত ২ অক্টোবর সকালে ডোমার শহরের সাহাপাড়ায় অবস্থিত রিপন ইসলামের ব্যবসা প্রতিষ্ঠান মিম টেলিকমে এক দুধর্ষ চুরির ঘটনা ঘটে।
৩/৪ জনের সংঘবদ্ধ একটি চোরের দল দোকানের সাটারের তালা কেটে দোকানের ভিতরে প্রবেশ করে গচ্ছিত প্রায় ৯০ লক্ষ টাকার দামী মোবাইল ফোন চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় থানায় একটি মামলা হয়।
ডোমার থানার অফিসার ইনচার্জ মোঃ আরিফুল ইসলাম দুইজনকে আটকের বিষয়টি নিশ্চিত করে চিলাহাটি ওয়েব ডটকমকে বলেন- ভিডিও ফুটেজ যাচাই বাছাই করে দুইজন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। মালামাল উদ্ধারের তধপরতা চলছে। গ্রেফতারকৃতদের মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরন করা হয়েছে বলেও তিনি জানিয়েছেন।
বিভাগ