Type Here to Get Search Results !

নীলফামারী পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ২

চিলাহাটি ওয়েব ডেস্ক : নীলফামারী জেলার পৃথক দুই সড়ক দুর্ঘটনায় নারী সহ দুইজন নিহত হয়েছে। বুধবার(৯ অক্টোবর) বিকালে নীলফামারী-জলঢাকা সড়কের টেংগনমারী ব্রিজ ও ডোমার-ডিমলা সড়কের পাঙ্গা ময়নুলের মোড় এলাকায় দুর্ঘটনা দুইটি ঘটেছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় বিকাল ৫টার দিকে দেলোয়ার হোসেন(৬৫) টেংগনমারী ব্রিজ পাড় হচ্ছিলেন। এসময় দ্রুত গতিতে আসা একটি ট্র্যাক তাকে ধাক্কা দিলে দুরে ছিটকে পরে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। নিহত দেলোয়ার হোসেন জলঢাকা উপজেলার রাজারহাট এলাকার মৃত মহিউদ্দিনের ছেলে।
অপরদিকে বিকাল ৩টার দিকে ব্যাটারি চালিত ইজিবাইক করে স্বামী সহ ডিমলা উপজেলার কলোনি ভাটিয়াপাড়া এলাকায় আত্মীয়বাড়ির যাওয়ার সময় ডোমার পাঙ্গা চৌপথি ময়নুলের মোড়ে ইজিবাইক থেকে পরে ট্র্যাক চাকায় পৃষ্ঠ হয়ে রোজিনা বেগম(৪০) নামের এক নারীর ঘটনাস্থলে মৃত্যু হয়। নিহত রোজিনা দিনাজপুরের বিরামপুর কুশাখানি এলাকার মঞ্জুরুল ইসলামের স্ত্রী।
বিষয়টি নিশ্চিত করে নীলফামারী ও ডোমার থানার ওসি যথাক্রমে এম আর সাঈদ ও আরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে দেশ রূপান্তরকে জানান, ট্র্যাক দুইটিকে আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে যায়।
বিভাগ