Type Here to Get Search Results !

ডোমারে শারীরিক শিক্ষা সমিতির কমিটি গঠন

আজমির রহমান রিশাদ, ডোমার প্রতিনিধি : নীলফামারীতে বিভিন্ন বিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিভাগের শিক্ষকদের নিয়ে 'ডোমার উপজেলা শারীরিক শিক্ষা সমিতি'-এর ২৩ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক পদে মোঃ হারুন অর রশীদ নির্বাচিত হয়েছেন।
বৃহস্পতিবার (৩রা অক্টোবর) উপজেলা স্কাউট ভবনে অনুষ্ঠিত এক সভায় উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ সাফিউল ইসলামের সভাপতিত্বে ডোমার উপজেলা শারীরিক শিক্ষা সমিতি গঠন করা হয়। সংগঠনটি পরিচালনায় উপস্থিত সকলের সম্মতিক্রমে একটি কার্যকরী কমিটি অনুমোদন করা হয়েছে। কমিটিতে সভাপতি পদে পশ্চিম বোড়াগাড়ী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোঃ সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক পদে ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোঃ হারুন অর রশীদ নির্বাচিত হন। কমিটির উপদেষ্টা পরিষদে উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ সাইফুল ইসলাম, স্কাউট কমিশনার বিনয় রায় ও আব্দুর রাজ্জাক ডাকুয়াকে মনোনীত করা হয়।
কমিটির নির্বাচিত অন্যান্যরা হলেন, সহ-সভাপতি পদে লাজুমা বেগম, মোজাম্মেল হক, আজিজুল হক, ওয়াহেদুল ইসলাম ও আব্দুল জলিল, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মোঃ আলমগীর হোসেন ও মোঃ শাহ আলম, সাংগঠনিক সম্পাদক পদে মোঃ বাবলু হক, সহ-সাংগঠনিক সম্পাদক পদে মোঃ তহমিদার রহমান, কোষাধ্যক্ষ পদে তারাপদ রায়, প্রচার সম্পাদক নিতাই চন্দ্র রায়, প্রকাশনা সম্পাদক পদে মোঃ হাসান আলী, ক্রীড়া সম্পাদক পদে মোঃ মোজাফফর হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক পদে মমতাজ শামীমা সুলতানা, দপ্তর সম্পাদক পদে অনাথ চন্দ্র রায় ও সাংস্কৃতিক সম্পাদক পদে মোঃ আনিস রহমান।
বিভাগ