Type Here to Get Search Results !

বিশ্বনবীকে কটুক্তির প্রতিবাদে ডোমারে বিক্ষোভ মিছিল

আজমির রহমান রিশাদ, ডোমার প্রতিনিধি : ভারতে পুরোহিত কর্তৃক মহানবী হযরত মুহাম্মদ (সাঃ)-কে নিয়ে কটুক্তি এবং ধর্মীয় অনুভূতি নিয়ে অবমাননাকর মন্তব্যে বিজেপি নেতার সমর্থনের প্রতিবাদে নীলফামারীর ডোমারে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১লা অক্টোবর) সকাল ১০টায় উপজেলা শহরের বাটার মোড় রুবেল চত্বর থেকে সর্বস্তরের মুসলমানের ব্যানারে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন প্রধান সড়ক প্রদক্ষিণ করে রেলগেট মোড়ে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।
সমাবেশে ডোমার উপজেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারী হাফেজ আব্দুল হক, ডোমার ইসলামিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসার প্রভাষক মাওলানা আব্দুল খালেক, ডোমার বাজার কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম ও খতিব মুফতি মাহমুদ বিন আলম, উপজেলা শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি আবু বকর সিদ্দিক, পৌর জামায়াতে ইসলামীর সেক্রেটারী মোঃ সোহেল রানা, রেলওয়ে স্টেশন জামে মসজিদের খতিব মাওলানা কামরুল ইসলাম আরেফী, ছাত্রনেতা অর্নব আহমেদ আলিফ প্রমুখ বক্তব্য রাখেন। ভারতের পুরোহিত ও বিজেপি নেতাদের ধর্মীয় ধৃষ্টতার প্রতিবাদ স্বরূপ বর্তমান অন্তর্বর্তীকালীন সরকারের কাছে বাংলাদেশ থেকে রাষ্ট্রীয়ভাবে নিন্দা জানানোর আহ্বান জানান বক্তারা।
এছাড়া আগামীতে দেশে যেন কেউ এমন ধর্মীয় অনুভূতিতে আঘাত কিংবা কটুক্তি করার মতো ধৃষ্টতা না দেখাতে পারে, সেজন্য পারিবারিক ও সামাজিকভাবে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান তারা।
বিভাগ