Type Here to Get Search Results !

শেখ হাসিনা এদেশের মানুষের সাথে বেইমানি ও বিশ্বাস ঘাতকতা করেছে -মির্জা ফখরুল

শেখ সমশের আলী, পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি : আওয়ামীলীগ ও শেখ হাসিনা এদেশের মানুষের সাথে বেইমানি ও বিশ্বাস ঘাতকতা করেছে। বাংলাদেশ কে নিজের ও পরিবারের পৈত্রিক সম্পত্তি মনে করেছে।
বিএনপি ও অঙ্গসংগঠনের অসংখ্য নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা, খুন গুম ও আয়না ঘরে বছরের পর বছর বন্দি করে নির্মম নির্যাতন করে বাংলাদেশে নজির সৃষ্টি করেছে। বহু নিরিহ মানুষকে হত্যা করে নদী ও সাগরে ভাসিয়ে দিয়েছে। হেফাজত ইসলামের জনসভায় হামলা ও নৃশংস হত্যা কান্ড চালিয়েছে। পিলখানায় বিডিআর বিদ্রোহ নামে অসংখ্য সেনা কর্মকর্তাদের হত্যা করা, দেশে ভয়াবহ দূর্নীতি, লুটপাট, নৈরাজ্য সৃষ্টি করা, বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর দলীয় প্রশাসন দিয়ে গুলি বর্ষণ করে হত্যা, খুন ও গুম করা সহ অসংখ্য অপরাধ জনক কাজ করেছে শেখ হাসিনা ও তার সরকার।
বাংলাদেশের শিক্ষা ব্যবস্থাকে ধ্বংস করা, প্রশাসন থেকে শুরু করে সব স্থরে দলীয় করণ করে জনগণের মারাত্বক ক্ষতি করেছে আওয়ামীলীগ। বৃহস্পতিবার বিকেল ৩টায় পাবলিক ক্লাব মাঠে পীরগঞ্জ থানা বিএনপি’র আয়োজিত মহা সমাবেশে বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন। তিনি আরো বলেন, এদেশের ছাত্র জনতাকে আমি সেলুট করি, তারা আন্তরিক ভাবে আন্দোলন করে এ ফ্যাসিবাদ আওয়ামীলীগ সরকারের পতন ঘটিয়েছে। আমরাও তাদেরকে সহযোগিতা করেছি। পীরগঞ্জ থানা বিএনপি’র নেতা কর্মীরা জনসমাবেশ কে সফল করার লক্ষ্যে ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ে ব্যাপক প্রচার প্রচারণা করার কারণে জনসভায় জনতার ঢল নেমেছে।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, সাবেক এমপি পীরগঞ্জ থানা বিএনপির সভাপতি জাহিদুর রহমান জাহিদ, দিনাজপুর ৪ আসনের সাবেক এমপি আখতারুজ্জামান মিয়া, ঠাকুরগাঁও জেলা বিএনপির সহ-সভাপতি ওবাইদুল্লাহ মাসুদ, সাংগঠনিক সম্পাদক মজিদুল ইসলাম, জেলা বিএনপি’র আইন বিষয়ক সম্পাদাক ও ঠাকুরগাঁও জেলা আইনজীবি সমিতির সফল সভাপতি এডভোকেট জয়নাল আবেদীন, পীরগঞ্জ থানা বিএনপি’র সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান জিয়াউল ইসলাম জিয়া, ঠাকুরগাঁও পৌর বিএনপি’র সভাপতি শরিফুল ইসলাম শরিফ, পীরগঞ্জ পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজা, জেলা ছাত্রদল নেতা কামাল আহম্মেদ, পীরগঞ্জ হাজীপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আমিনুল ইসলাম মাষ্টার, থানা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, যুবদল সভাপতি নজমুল হুদা মিঠু, পৌর যুবদল সাধারণ সম্পাদক আতিকুজ্জামান আতিক প্রমুখ।
বিভাগ