Type Here to Get Search Results !

পার্বতীপুরে পৌর কাউন্সিলরের বিরুদ্ধে ভাইয়ের সংবাদ সম্মেলন

পার্বতীপুর প্রতিনিধি : পার্বতীপুর পৌর কাউন্সিলর আবু বক্কর ছিদ্দিকের বিরুদ্ধে পিতার স্থাবর ও অস্থাবর সম্পত্তি আত্মসাতের অভিযোগ করেছেন তার সহদর ভাই আব্দুল কুদ্দুস। 
গতকাল রোববার দুপুরে শহরের নতুন বাজারে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তিনি। লিখিত বক্তব্যে আব্দুল কুদ্দুস জানান, পিতা-মাতা, তিন ভাইসহ যৌথ পরিবার তাদের। তার পিতা কয়েক বছর আগে নিজ জমি ব্যাংকে বন্ধক রেখে ৪৫ লাখ টাকা ঋণ গ্রহন করেন। পরবর্তীতে জমি বন্ধক রেখে বিভিন্ন জনের কাছে আরো ২৫ লাখ টাকা গ্রহন করেন তিনি। এই সমুদয় টাকা তিনি ছেলে আবু বক্কর ছিদ্দিককে ব্যবসা করার জন্য দেন। আবু বক্কর ছিদ্দিক সেই টাকা দিয়ে আলেয়া ট্রেডার্স নামের ধান চাল ও কীটনাশকের ব্যবসা শুরু করেন।
এক পর্যায়ে কাউন্সিলর আবু বক্কর ছিদ্দিক সবার অগোচরে ব্যবসার টাকা দিয়ে নিজ নামে ১২১ শতক ও তার স্ত্রী সাবরিনা আক্তার সুুইটি’র নামে উপজেলার হাবড়া ও কাটামারী এলাকায় ৭৯ শতাংশ জমি ক্রয় করেন। সেই সাথে প্রচুর টাকা নির্বাচনেও খরচ করেন তিনি। এতে তাদের পারিবারিক ব্যবসা দেউলিয়া হয়ে যায় । কিন্তু নিজে লাভবান হন। এ ছাড়া তার বাবার অসুস্থ্যতার সুযোগ নিয়ে হয়তোবা দুইটি বাড়ী নিজ নামে লিখে নেয় ফলে তার নির্বাচনী হলফ নামায় তা উল্লেখ করা হয়েছে।
পৈত্রিক সম্পতি থেকে তাকে বঞ্চিত করার অপচেষ্টার প্রতিবাদ ও ন্যায় বিচারের দাবি জানান। কুদ্দুস পৌর শহরের রিয়াজ নগর মহল্লার আব্দুর রাজ্জাকের ছেলে। আবু বক্কর ছিদ্দিক পার্বতীপুর পৌরসভার ৯ নং ওয়ার্ড কাউন্সিলর।
বিভাগ