Type Here to Get Search Results !

খানসামায় গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক

এস.এম.রকি, খানসামা (দিনাজপুর) প্রতিনিধি, চিলাহাটি ওয়েব : হাফ কেজি গাঁজাসহ দিনাজপুরের খানসামায় হাবিবুর রহমান (২৭) নামে এক মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করে থানা পুলিশের হাতে সোপর্দ করেছে স্থানীয় জনতা ও এলাকাবাসী।
আটক মাদক ব্যবসায়ী হাবিবুর রহমান (২৭) উপজেলার খামারপাড়া ইউনিয়নের কায়েমপুর শাহপাড়া এলাকার সুলতান আলীর ছেলে।
প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায় জড়িত হাবিবুর রহমানের অত্যাচারে অতিষ্ঠ ঐ এলাকার সাধারণ মানুষ। এরই পরিপ্রেক্ষিতে শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার খামারপাড়া ইউনিয়নের বোর্ডেরহাট বাজার এলাকায় গাঁজাসহ হাতেনাতে আটক করে থানা পুলিশে দেয় জনতা।
বিষয়টি নিশ্চিত করে খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজমুল হক আজকের পত্রিকাকে বলেন, আটক যুবক হাবিবুর রহমানের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।
রবিবার (২৯ সেপ্টেম্বর) সকালে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়। এই মাদক বিক্রির সাথে জড়িত বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান। সেই সাথে মাদক ও নানা অপরাধ প্রতিরোধে সকল শ্রেণী-পেশার মানুষের সহযোগিতা কামনা করেন এই কর্মকর্তা।
উল্লেখ্য, মাদক ব্যবসায়ী হাবিবুর রহমানের মাদক ব্যবসার ফলে ঐ এলাকার যুব সমাজ ও পরিবেশ খারাপের প্রতিবাদ করে তাকে আটকের দাবি জানিয়ে আসছিলো ঐ এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার সাধারণ মানুষ।
বিভাগ