Type Here to Get Search Results !

পলাশবাড়ী উপজেলা জামায়াতের র‍্যালী ও সমাবেশ

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা : বাংলাদেশ জামায়াতে ইসলামী পলাশবাড়ী উপজেলা শাখার উদ্যোগে ২৫ সেপ্টেম্বর স্থানীয় চৌমাথা মোড়ে সিরাতুন্ননবী (সাঃ)উপলক্ষে বণাঢ র‍্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
পলাশবাড়ী উপজেলা জামায়াতের আমীর ও কিশোরগাড়ি ইউপি চেয়ারম্যান আবু বকর সিদ্দিকের সভাপতিত্বে ও সেক্রেটারী সাকোয়াত হোসেনের পরিচালনায় র‍্যালী পূর্ব সিরাতুন্নবী (সা) সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন-গাইবান্ধা জেলা জামায়াতের রাজনৈতিক সেক্রেটারী ও গাইবান্ধা-৩ 
পলাশবাড়ী- সাদুল্লাপুর আসনে জামায়াত মনোনীত এমপি প্রার্থী অধ্যক্ষ মাওঃ নজরুল ইসলাম লেবু। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,আগামী জাতীয় সংসদ নির্বাচনে জামায়াত বিএনপির সাথে জোটবদ্ধ ভাবে নির্বাচন করবে না। তিনি আরো বলেন, যে কোন দল মতের সৎ এবং ভালো মানুষ, যারা অপরাধের সাথে জটিত নয়, তাদের জন্য জামায়াতের দরজা সব সময়ই খোলা রয়েছে। জনগণের সেবা করার মধ্য দিয়েই জামায়াত তাদের মন জয় করতে চায়।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা জামায়াতের আমীর ও কিশোরগাড়ী ইউপি চেয়ারম্যান আবু বকর সিদ্দিক,নায়েবে আমীর আব্দুল মজিদ আকন্দ,সেক্রেটারী সাকোয়াত হোসেন।
আরো বক্তব্য রাখেন- গাইবান্ধা জেলা শ্রমিক কল্যান ফেডারেশনের সহ-সভাপতি ও পলাশবাড়ী আদর্শ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ গোলাম মোস্তফা, সাবেক ভাইচ চেয়ারম্যান মাষ্টার আবু তালেব সরকার,শুরা ও কর্মপরিষদ সদস্য মাওঃ একরামুল হক প্রমুখ। সমাবেশ শেষে এক বিশাল বনাঢ র‍্যালী উপজেলা সদরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিন করে।
বিভাগ