Type Here to Get Search Results !

বদরগঞ্জে ৯মাসেও সন্ধান মেলেনি হাউজিং ব্যবসায়ী আকতারুলের

আকাশ রহমান,বদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি : নিখোঁজ হওয়ার ৯মাসেও সন্ধান মেলেনি বদরগঞ্জের বিশিষ্ট হাউজিং ব্যবসায়ী আকতারুল আলমের (৪৬)। পরিবার পরিজন এবং আত্মীয়স্বজন থেকে যোগাযোগ বিচ্ছিন্ন এই ব্যবসায়ীর রহস্যজনকভাবে নিখোঁজ হওয়ার বিষয়টি মেতে নিতে পারছেনা তার পরিবারের লোকজন।
ব্যবসায়ীক লেনদেনের সুত্র ধরে কেউ তাকে অপহন করতে পারে বলে এলাকাবাসীর ধারণা করলেও তার পরিবারের সদস্যরা বলছে আকতারুল আলম ছিলেন একজন ক্লিন মাইন্ডের সত এবং নিষ্ঠাবান ব্যবসায়ী। তার সাথে কখনো কারো লেনদেন নিয়ে কোলহ বিবাদ ছিলনা, এমনকি তার কাছ থেকে কেউ কোন টাকা পয়সা পাবে কথা কেউ বলতে পারবে না। নেহাত বলা যায় তার নিখোঁজের বিষয়টি একেবারেই রহস্যজনক! সাধারণ ডায়েরী সুত্রে জানা যায়, বদরগঞ্জ পৌর শহরের বালুয়াভাটা নেহার স্কুলপাড়া গ্রামের আজিজুল হকের ছেলে আকতারুল আলম পেশায় একজন ব্যবসায়ী। তিনি শহরের প্রাণকেন্দ্র জীতেনদত্ত মঞ্চ এলাকায় আকতারুল সাইকেল ঘর নামক ব্যবসা প্রতিষ্ঠানের মাধ্যমে ব্যবসায়ী জগতে পরিচয় লাভ করেন। এরপর তিনি রংপুরের হাউজিং গ্রুপের (প্লট ব্যবসা) সাথে হাউজিং ব্যবসা করতেন।
গত ৫জানুয়ারী-২০২৪ ইং তারিখে বদরগঞ্জ বাসা থেকে বের হওয়ার পর তিনি নিখোঁজ হন। তারপর সম্ভাব্য সকল জায়গায় তাকে অনেক খোঁজাখুঁজির পরও খুঁজে না পেয়ে গত ১৩মে/২০২৪ তারিখে তার পিতা মো. আজিজুল হক বদরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেন। যার বদরগঞ্জ থানার সাধারণ ডায়েরী নং-৫৮৫।
এবিষয়ে গতকাল মঙ্গলবার নিখোঁজ আকতারুল আলমের বড় ভাই বদরগঞ্জ মোবাইল ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি আশরাফুল আলম সাংবাদিকদের বলেন, তিনি নিখোঁজ হওয়ার পর থেকে তার মোবাইল ব্যবহৃত মোবাইলটি ফোন বন্ধ পাওয়া যাচ্ছে। এরই মধ্যে আবার দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন শেষ হওয়ার অন্তর্বর্তীকালিন সরকারের আমল চলছে। তিনি কোথায় আছেন, কেমন আছেন, কি অবস্থায় আছেন আমাদের মাথায় শুধু একটাই ভাবনা।
এই দীর্ঘ সময় আমরা তার কোন সন্ধান না পেয়ে সত্যি হতাশ হয়ে পড়েছি। সেইসাথে থানায় সাধারণ ডায়েরীভুক্ত করার ৪মাস অতিবাহিত হলেও এই ব্যপারে থানা পুলিশ আমাদেরকে কোন সুসংবাদ দিতে পারেনি। তাই আমরা বর্তমানে শোকাহত অবস্থায় জীবন যাপন করছি।
বিভাগ