Type Here to Get Search Results !

চিলাহাটিতে তুহিনের জন্য আগাম ভোট প্রার্থনা

জুয়েল বসুনীয়া, চিলাহাটি ওয়েব : বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বড় বোনের ছেলে ইঞ্জিনিয়ার শাহরির ইসলাম চৌধুরী তুহিনের নির্বাচনী এলাকা নীলফামারী-১ আসনের ডোমার উপজেলার ঐতিহ্যবাহী ভোগডাবুরী ইউনিয়নের বিশাল মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বাদ মাগরিব চিলাহাটি গার্লস স্কুল এন্ড কলেজ মাঠে যুবদলের অনুষ্ঠিত মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এলাকার বিএনপির নেতা ইঞ্জিনিয়ার শাহরিন ইসলাম চৌধুরী তুহিনের চাচাতো ভাই জেলা যুবদলের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন চৌধুরী।
দীর্ঘ ১৬ বছর পর এলাকায় যুবদলের প্রথম সভা। জনপ্রিয় নেতা তুহিনের নির্দেশনার কথা তার ভাইয়ের মুখে শুনার জন্য নেতা কর্মীসহ হাজার হাজার মানুষ ছুটে আসে সভাস্থলে।
প্রধান অতিথির বক্তব্যে শাহাদাত হোসেন বলেন, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও এলাকার অভিভাবক ইঞ্জিনিয়ার শাহরির ইসলাম চৌধুরী তুহিন নির্দেশনা দিয়েছেন যে, বৈষম্য দূর করে জাতি ধর্ম বর্ণ ভুলে গিয়ে প্রতিটি মানুষের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে সৎ উদ্দেশ্যে দেশ ঘোড়ার কাজ করতে হবে, কখনো হিংসা প্রতিশোধ মূলক আচরণ করা যাবে না, এলাকার অসহায় হতদরিদ্র মানুষের পাশে সব সময় দাঁড়াতে হবে, জাতীয়তাবাদী দল আইন শৃঙ্খলা বাহিনীকে সহায়তা করবে, কখনো আই নিজের হাতে তুলে নেওয়া যাবে না, নিজেরাও কোন অন্যায় অত্যাচার করবো না, অন্য কেও অন্যায় অত্যাচার করতে দিব না।
বিএনপি'র প্রতিটি নেতা কর্মী এদেশের মাটি ও মানুষের সাথে কখনো অন্যায় অত্যাচার করবে না। মানুষ হত্যাকারী, জুলুমবাজ, এক নায়কতন্ত্র স্বৈরাচার শেখ হাসিনা দেশ ছেড়ে পালানোর পর আওয়ামী লীগের নেতা কর্মীদের ও পরামর্শে যদি কোন নেতা কর্মী বিশৃঙ্খলা করে সেই সমস্ত নেতা কর্মীকে দল থেকে বাদ দিতে বিন্দুমাত্র সময় নেওয়া হবে না এটাই দলীয় নির্দেশনা।‍ তিনি আরো বলেন, স্বৈরাচার শেখ হাসিনা তার শাসন আমলে বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতা কর্মীদের ধরে ধরে হত্যা,গুম, নির্যাতন চালিয়েছে। তাদের আতঙ্কে আমাদের বাড়ি ছাড়া হতে হয়েছে।
এই এলাকার অভিভাবক ইঞ্জিনিয়ার শাহরিন ইসলাম চৌধুরী তুহিন ডোমার ডিমলায় উন্নয়ন নিয়ে অনেক পরিকল্পনা হাতে নিয়েছে। তিনি ডোমারে একটি গুরুত্বপূর্ণ পয়েন্টটি শিল্প কারখানায় স্থাপন, ডিমলায় একটি শিল্প কারখানায় স্থাপন ও চিলাহাটির একটি গুরুত্বপূর্ণ স্থানে শিল্প কারখানা স্থাপন করে এলাকায় বেকার সমস্যার সমাধান ঘটাবে।
তাই আগামী সংসদ নির্বাচনে ইঞ্জিনিয়ার শাহরিন ইসলাম চৌধুরী তুহিনকে ধানের শীষে ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য দলবল নির্বিশেষে প্রতিটি মানুষের কাছে আহ্বান জানান।
ভোগডাবুরী ইউনিয়ন যুবদলের আহ্বায়ক আবু ওয়াজেদ জার্মানের সভাপতিত্বে সদস্য সচিব ওবায়দুর রহমান জবার সঞ্চালনায় ভোগডাবুরী ইউনিয়ন বিএনপির সভাপতি শফিকুল ইসলাম কাজল,উপজেলা যুবদলের আহ্বায়ক ইফতেখারুল আলম তিতুমীর, সদস্য সচিব শাহীন আলম শান্ত, সাবেক সদস্য সচিব রেজাউল করিম যুগ্ন আহ্বায়ক রায়হানুল করিম, হাবিবুর রহমান, রবিউল আলম, মনোয়ার হোসেন, শফিকুল ইসলাম পৌর যুবদলের আহ্বায়ক শরিফুল ইসলাম সদস্য সচিব হাসিবুর রহমান প্রমোট বক্তব্য রাখেন।