Type Here to Get Search Results !

ডোমারে স্কাউটসের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

আজমির রহমান রিশাদ, ডোমার প্রতিনিধি : 'পৃথিবীটাকে তুমি যেমন পেয়েছো, তার চেয়ে সুন্দর করে রেখে যেতে চেষ্টা করো'–স্কাউট আন্দোলনের প্রতিষ্ঠাতা রবার্ট ব্যাডেন-পাওয়েল'র এই বাণীকে ধারণ করে নীলফামারীর ডোমার উপজেলা স্কাউটসের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৭ই সেপ্টেম্বর) সকালে উপজেলা স্কাউটসের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত কার্যনির্বাহী কমিটির সভায় উপজেলা স্কাউটসের সাধারণ সম্পাদক মোঃ হারুন অর রশীদের সঞ্চালনায় সভাপতিত্ব করেন, ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা স্কাউটসের সভাপতি মোহাম্মদ নাজমুল আলম বিপিএএ। 
 এসময় দিনাজপুর আঞ্চলিক স্কাউটসের উপ-পরিচালক মোঃ কোহিনূর ইসলাম, ডোমার উপজেলা স্কাউটসের কমিশনার নাজিরা আখতার চৌধুরী ফেরদৌসী, সহ-সভাপতি ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাকেরিনা বেগম, সহ-সভাপতি রবিউল আলম, রুহুল আমিন, কোষাধ্যক্ষ আলহাজ্ব আশফাক সারোয়ার সিদ্দিকী (সাধন), গ্রুপ সভাপতি রমণী কান্ত রায়, আমিনুল হক বাবু, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা প্রমুখ সহ স্কাউটস নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
সভা শেষে উপজেলা স্কাউট ভবনের জন্য নির্ধারিত জায়গায় বৃক্ষরোপণ করেন উপজেলা সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাজমুল আলম বিপিএএ সহ উপস্থিত নেতৃবৃন্দরা।
বিভাগ