Type Here to Get Search Results !

ডোমারে সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত

আজমির রহমান রিশাদ, ডোমার প্রতিনিধি : নীলফামারীর ডোমার পৌর জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সাঃ) মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১৩ই সেপ্টেম্বর) বাদ আছর থেকে উপজেলা শহরের বাটার মোড় রুবেল চত্বরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ডোমার পৌরসভা শাখার আয়োজনে অনুষ্ঠিত সীরাতুন্নবী (সাঃ) মাহফিলে প্রধান মুফাসসির হিসেবে বয়ান পেশ করেন, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ও মুফাসসিরে কোরআন হযরত মাওলানা মোকাররম হোসাইন সাঈদী।
ডোমার পৌর জামায়াতে ইসলামীর আমীর ও উপজেলা মজলিসে শুরার সদস্য নুর কামালের সভাপতিত্বে মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় শুরা সদস্য ও নীলফামারী জেলা আমীর মুহাম্মদ আব্দুর রশীদ।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নীলফামারী জেলা জামায়াতে ইসলামীর নায়েবে আমীর মাওলানা আব্দুস সাত্তার, ডোমার উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান ও সাবেক উপজেলা আমীর মাওলানা আব্দুল হাকিম, ডোমার উপজেলা জামায়াতে ইসলামীর আমীর খন্দকার আহমাদুল হক (মানিক), সেক্রেটারী আব্দুল হক, ডোমার পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর দেলাওয়ার হোসেন, ডোমার আইডিয়াল একাডেমির অধ্যক্ষ মাওলানা মোসলেহুদ্দীন শাহ কোরাইশী প্রমুখ সহ জামায়াতের নেতৃত্ব পর্যায়ের ব্যক্তিবর্গ।
মাহফিলে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ)-এর জীবনী সম্পর্কিত আলোচনা করা হয়েছে।  এছাড়া ডোমার সাংস্কৃতিক কেন্দ্রের পরিবেশনায় অনুষ্ঠিত হয় ইসলামী সঙ্গীতানুষ্ঠান।
বিভাগ