Type Here to Get Search Results !

বিরামপুরে সরকারি স্থাপনা ও ধর্মীয় উপাসনালয় রক্ষার্থে শহরজুড়ে মাইকিং ও শোডাউন

ইব্রাহীম মিঞা, বিরামপুর(দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের বিরামপুর উপজেলার সরকারি স্থাপনা ও ধর্মীয় উপাসনালয়,সংখ্যালঘু সম্প্রদায়ের ওপর হামলাসহ বিরামপুর উপজেলার শান্তি-শৃঙ্খলা ও জনগণের জান-মালের নিরাপত্তার লক্ষ্যে বাংলাদেশ জামায়াতে ইসলামী দিনাজপুর দক্ষিণ সাংগঠনিক জেলা শাখার পক্ষ থেকে শহরজুড়ে মাইকিংয়ের মাধ্যমে দলমত নির্বিশেষে সকলের সহযোগিতার আহ্বান করা হচ্ছে।
অপরদিকে হেফাজতে ইসলাম বিরামপুর উপজেলা শাখার উদ্যোগে সংখ্যালঘু সম্প্রদায়, ধর্মীয় উপাসনালয় সমূহে শান্তি-শৃঙ্খিলা, সরকারি সম্পদ এবং ধর্মীয় ও সামাজিক সম্প্রতি রক্ষার লক্ষ্যে শহরজুড়ে মোটরসাইকেল শোডাউন করেন তারা।
বৃহস্পতিবার (৮ আগষ্ট)বাদ যোহর নামাজের পর হেফাজতে ইসলাম বিরামপুর উপজেলা শাখার সভাপতি মাওঃ মুফতি মোঃ মুস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক মুফতি মোঃ ইমামুল হকের নেতৃত্বে ১০-১৫ টি মোটরসাইকেল একযোগে উপজেলার বিভিন্ন ধর্মীয় উপাসনালয় গুলোর নিরাপত্তার লক্ষ্যে খোঁজ খবর নেন। পরবর্তীতে বিরামপুর শহরে এসে দেশ ও জাতির জন্য দোয়া করেন এবং আগামীকাল জুমার নামাজের পর ঢাকা মোড় চত্বরে বৈষম্য ছাত্র আন্দোলনরত সকল শহীদ দানের রুহের মাগফেরাতে  দোয়া অনুষ্ঠানে সকল মুসল্লিগণ কে আহ্বান জানান।
অপরদিকে শহরজুড়ে মাইকিং এর মাধ্যমে সন্ত্রাস ও আইনবিরোধী কার্যকলাপের মাধ্যমে এ বিজয় নস্যাৎ হতে দেওয়া যাবে না,পাড়ায় পাড়ায়, মহল্লায় কমিটি গঠন করে এগুলো প্রতিরোধের অনুরোধ জানান বাংলাদেশ জামায়াতে ইসলামী দিনাজপুর দক্ষিণ সাংগঠনিক জেলা শাখা।
বিভাগ